Main Menu

আশুগ‌ঞ্জে ‌শিক্ষক ও বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের সংবর্ধনা এবং কল্যাণ অবসর সু‌বিধার ৪ কো‌টি টাকার চেক হস্তান্তর

+100%-
প্রিন্সিপাল শাহজাহান  ফাউন্ডেশনের উদ্যোগে মানুষ গড়ার কারিগর সম্মানিত শিক্ষক, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের কল্যাণ ও অবসর বোর্ডের চেক হস্তান্তর উপলক্ষ্যে জাহানারা কুদ্দুস ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট মিলনায়তনে (আশুগঞ্জ থানা সংলগ্নে) এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারী শিক্ষক কর্মচারী অবসর সুবিধা বোর্ডের সদস্য সচিব অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন এফবিসিআই এর পরিচালক জনাব আবু নাসের (সিআইপি), বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র এডভোকেট ও ইসলামিক ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব শাহ মঞ্জুরুল হক এবং আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ হানিফ মুন্সী।
সুধী সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান পান্না, অধ্যক্ষ সুমনা ইয়াসমিন, অধ্যক্ষ জয়নাল আবেদীন, অধ্যক্ষ বায়তুল হোসেন খন্দকার, অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান, প্রধান শিক্ষক কবির হোসেন, সহকারী অধ্যাপক শাহজাহান ভূইয়া, অধ্যক্ষ নজরুল ইসলাম, অধ্যক্ষ তেলোয়াত হোসেন, মুক্তিযোদ্ধা শাহজাহান সিকদার, মুক্তিযোদ্ধা তাহরিমা চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে পাঁচ জন প্রবীন শিক্ষক এবং পাঁচজন বীর মুক্তিযোদ্ধাকে প্রিন্সিপাল শাহজাহান ফাউন্ডেশনের পদক প্রদান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার ১১৫ জন অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীর মধ্যে প্রায় চার কোটি টাকার কল্যাণ সুবিধা ও অবসর সুবিধার চেক হস্তান্তর করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শরীফ আহমেদ সাদী বলেন, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষকদের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন। তিনি মুক্তিযুদ্ধের পক্ষের শিক্ষা বান্ধব শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares