Main Menu

আশুগঞ্জ রেল স্টেশনে বি-গ্রেডের সুযোগ সুবিধার দাবিতে অবস্থান ধর্মঘট

+100%-

ব্র্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনকে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা নিশ্চিতকরনের দাবিতে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৪ জানুয়ারি) সকালে আশুগঞ্জ রেলস্টেশনের ১ নং প্লাটফর্মে সকাল ১০টা থেকে ১২ পর্যন্ত এই অবস্থান ধর্মঘট পালন করা হয়। এতে একাত্বতা পোষন করে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সি।

জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, উপজেলা আওয়ামীলীগ নেতা হেবজুল বারী, সংগঠনের সদস্য সচিব মো. মোবারক আলী চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন শিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার আবুল হাসিম, মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর খন্দকার, উপজেলা ট্রাক শ্রমিক সংগঠনের সভাপতি ইদন মিয়া মিন্টু, জেলা সিপিবি নেতা শাহরিয়ার মো. ফিরোজ, আব্দুল হেকিম, আ.লীগ নেতা মিজানুর রহমান, মানবিক আশুগঞ্জ ষংঘঠনের সভাপতি মো. আলাউদ্দিন প্রমূখ।

সভায় বক্তারা বলেন, স্টেশনটি বি-গ্রেড থাকলেও এই গ্রেডের মান অনুযায়ী কোন সুযোগ সুবিধা পাচ্ছেনা যাত্রীরা। পাশাপাশি স্টেশনে কোন নিরাপত্তা নেই যাত্রীদের। অনতিবিলম্বে স্টেশনটিতে বি-গ্রেডের সকল সুযোগ সুবিধা বাস্তবায়নসহ ১১ দফা দাবি জানান তারা। অন্যথায় ২৫ জানুয়ারি সকাল ১১ টায় আশুগঞ্জ রেলস্টেশন চত্তরে বিশাল জনসভা পালনের কর্মসূচি ঘোষনা করেন। পাশাপাশি জনসভা থেকে পরবর্তিতে আশুগঞ্জ উপজেলায় হরতাল পালনসহ আরো কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে বলে জানান বক্তারা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares