Main Menu

১৫ জুলাই রেলপথ অবরোধ

আশুগঞ্জ রেলস্টেশনের মর্যাদা রক্ষায় রেলমন্ত্রীকে স্বারকলিপি

+100%-

প্রতিনিধি:ঢাকা-চট্টগ্রাম রেলরুটের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলওয়ে স্টেশনটিকে ‘বি’ গ্রেড থেকে ‘ডি’ গ্রেডে অবনমন করার প্রতিবাদে ও স্টেশনটির মর্যাদা রক্ষায় পূর্ব ঘোষণা অনুযায়ী রেলমন্ত্রীর কাছে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বারকলিপি প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সামাজিক সংগঠনের ব্যানারে উপজেলা নির্বাহী অফিসার মো. আমিরুল কায়সারের কাছে এই স্বারকলিপি প্রদান করা হয়। অবিলম্বে দাবী মেনে না নেয়া হলে আগামী ১৫ জুলাই রেলপথ অবরোধ করার ঘোষনা দেয়া হয়।

এসময় জাগ্রত আশুগঞ্জবাসী এর আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়া,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের সদস্য সচিব ঈসা খান,আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু,সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাউদ্দিন, চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ সারকারখানা সিবিএ এর সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানীর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ এনামুল হকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণিপেশার সহস্রাধিক লোক উপজেলায় আসেন।

এব্যাপারে ২৭ জুন সকালে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের প্ল্যাটফরমে জাগ্রত আশুগঞ্জবাসী এর ব্যানারে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে স্টেশনটিকে ‘বি’ গ্রেড থেকে ‘ডি’ গ্রেডে অবনমন করার প্রতিবাদে ও স্টেশনটির মর্যাদা রক্ষায় বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় রেলমন্ত্রীর কাছে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বারকলীপি প্রদান করা হয়েছে।পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী ১৫ জুলাই প্রতিবাদ সমাবেশ শেষে রেলপথ অবরোধ করার কর্মসুচীও ঘোষনা দেয়া হয়েছে সংগঠনটির পক্ষ থেকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares