Main Menu

আশুগঞ্জ উপজেলায় প্রথম গালিব

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেস ক্লাবের তিনবারের সাবেক সফল সভাপতি মো.আক্তারুজ্জামান রঞ্জনের বড় ছেলে নাবিল-উজ-জামান গালিব আশুগঞ্জ তাপবিদ্যুত কেন্দ্র উচ্চবিদ্যালয় থেকে ২০১৭ সালে জেএসসি পরীক্ষায় অংশগ্রহন করে আশুগঞ্জ উপজেলায় ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছে।নাবিল-উজ-জামান গালিবসহ আশুগঞ্জ উপজেলায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ৩০জন। এরমধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৬জন। নাবিল-উজ-জামান গালিব ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেড মিলিয়ে প্রথম স্থান অধিকার করেছে। গালিব আশুগঞ্জ উপজেলায় বৃত্তিপ্রাপ্তদের মধ্যে প্রথম স্থান অধিকার করায় সবার সে সবার কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।

তার বাবা মো.আক্তারুজ্জামান রঞ্জন পেশায় একজন সাংবাদিক ।তিনি এনটিভি ও দৈনিক যুগান্তরে সুনামের সহিত দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন।

নাবিলের মা মিসেস রত্না বেগম একজন গৃহিনী।

নাবিলের ট্যালেন্পুলে বৃত্তি পাওয়ায় বড় চাচা,ছোট চাচা,ফুফু,ফুফা,বড় মামা,মেঝো মামা,ছোট মামা,খালা ও সাংবাদিক চাচ্চুরা অভিনন্দন জানিয়েছেন।নাবিল-উজ-জামান গালিব এর সাফল্যের জন্য মহান আল্লাহ-তাআলার নিকট শুকরিয়া আদায় করেন এবং নাবিলের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

নাবিল বলেন, যেকোন প্রতিযোগীতার জন্য অনুশীলন এবং নিয়মিত পড়াশুনা এবং প্রতিদিনের পড়া প্রতিদিন শেষ করার কোন বিকল্প নেই।তার ভাল ফলাফলের জন্য বিদ্যালয়ের শিক্ষক, মা,বাবা ও শভাকংখিদের সম্মিলিত প্রচেষ্টা কারণেই সম্ভব হয়েছে।এজন্য সে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকগনের নিকট কৃতজ্ঞ।সেযেন ভবিষ্যতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারে সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নাবিল জানায়,সে বড় হয়ে লেখাপড়া শেষ করে একজন সত্যিকারের মানুষ হিসাবে গড়ে উঠে গ্রামীন জনপদের অবহেলিত জনপদের আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োগ করতে চায়।তার গ্রামের বাড়ি নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ধানতুণিয়া গ্রামে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares