Main Menu

আশুগঞ্জে রিকশাচালক হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

+100%-

আশুগঞ্জে ফারুক ইসলাম (১৬) নামে এক রিকশাচালক হত্যাকারী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুইজন হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেছেন ।

আজ বৃহস্পতিবার  দুপুরে আশুগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির এ তথ্যটি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জের পুরাতন থানা এলাকার জামির আলীর ছেলে রাসেল মিয়া (১৯) ও জেলার সরাইলের পানিস্বর এলাকার আবু সাঈদ মিয়ার ছেলে রেহান উদ্দিন (২০)।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ৮ ডিসেম্বর সকাল সাড়ে ৬টায় আলমনগরে তানিয়া অটো রাইসমিলের বাসা থেকে রিকশা নিয়ে বের হয় ফারুক। বিকেল পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি এবং তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এছাড়া রিকশাটিও খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারাদিন খোঁজ খবর না পেয়ে রাতে পরিবারের লোকজন আশুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে ৯ ডিসেম্বর বিকেলে নিহতের বাবা কাশেম মিয়া সোনারামপুর সড়কের পাশে নিহতের লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। অপরদিকে, তার ব্যাটারিচালিত রিকশাটি সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নের বটতলি বাজারের একটি গ্যারেজ থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার পর সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসামিদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে হত্যাকাণ্ডে জড়িত থাকার অপরাধে রাসেল ও রেহানকে গ্রেফতার করা হয়। এসময় তাদের দেয়া তথ্যমতে বিভিন্ন স্থান থেকে হত্যকাণ্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করা হয়। পরে তারা ফারুককে হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করেন।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির জানান, রিকশাচালক ফারুক হত্যার সাথে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা দু’জনেই স্বীকার করেছে। নিহতের সিম কার্ড ও অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares