Main Menu

আশুগঞ্জে মুক্তিযোদ্ধা পরিবারকে উচ্ছেদের হুমকীর ঘটনায় সংবাদ সম্মেলন

+100%-

প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মুক্তিযোদ্ধা হাইউল খন্দকারের পরিবারকে উচ্ছেদের হুমকীর ঘটনায় সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।শুক্রবার দুপুরে জেলার আশুগঞ্জ প্রেসক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা হাইউল খন্দকার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রায় ৯০ বছর যাবত তার পরিবারের লোকজন উপজেলার সোনারামপুর মৌজার ১৭১ হালে দাগ নং ৯৬৫ জমিতে বসবাস করছে। উক্ত ভূমিতে উচ্চ আদালতে রায় মোতাবেক ১২ শতাংশ যায়গা আমাদের দখলসত্ব ও ১০ শতাংশ যায়গা আদালতে বিচারাধীন আছে। এমতাবস্থায় রহস্যজনক কারনে পূর্ব নোটিশ ছাড়াই আশুগঞ্জ উপজেলা কমিশনার (ভূমি), সার্ভেয়ার ও ভূমি অফিসের নায়েব সহ কয়েকজন লোক এসে আমার দখলকৃত যায়গা উচ্ছেদের জন্য বলে। আমি তাদের কাছে কাগজপত্র দেখাতে চাইলেও তারা দেখতে রাজি না হয়ে রোববার আমার দখলকৃত ও মামলা চলমান যায়গা উচ্ছেদের জন্য আবারো আসবে বলে হুমকী প্রদান করেন। এমতাবস্থায় পরিবার পরিজন নিয়ে আমি বসববাড়ি হারানের আতংকে দিনযাপন করছি।

এসময় সংবাদ সম্মেলনে হাইউল খন্দকারের বোন মাকসুদা বেগম, ভাই বোরহান উদ্দিন ও বোনের ছেলে মো. শাহিন মিয়া সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares