Main Menu

আশুগঞ্জে বিকল্প সড়কের মেরামত কাজ একদিনের মধ্যে শেষ করার নির্দেশ ইউএনও’র

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ-তালশহর-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক সড়কের আশুগঞ্জ উপজেলার ফিরোজ মিয়া কলেজ সংলগ্ন ব্রীজের নির্মাণ কাজের পাশের বিকল্প সড়ক পরিদর্শন করেছেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসূমী বাইন হীরা। এসময় তিনি উপজেলা এলজিইডি প্রকৌশলী ও ব্রীজের নির্মাণ কাজের ঠিকাদারকে একদিনের মধ্যে কাজ শেষ করার জন্য নির্দেশ দেন।
মঙ্গলবার দুপুর ১২টায় আশুগঞ্জ উপজেলার আলমনগরে নির্মাণাধীন ব্রীজটির পাশের বিকল্প সড়কের বেহাল অবস্থা পরির্দশন করেন। এর আগে রোববার ব্রীজটির বেহাল অবস্থার বিষয়টি জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা উন্নয়ন সমন্বয় সভায় ও এলজিইডির নির্বার্হী প্রকৌশলীকেও বিষয়টি অবহিত করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসূমী বাইন হীরা। ব্রীজটি পরিদর্শনের সময় উপজেলা প্রকৌশলী মো. আলী জিন্নাহ ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন উপস্থিত ছিলেন।
এর আগে রবিবার ভোর থেকে একটি পাইপ দিয়ে বৃষ্টির পানি চলাচল করতে না পারায় এবং পানির চাপে আলমনগরে নির্মাণাধীন ব্রীজটির পাশের বিকল্প সড়কটি ভেঙ্গে যায়। এতে করে এই সড়কে চলাচলকারী ৫টি ইউনিয়নের যানবাহনসহ লক্ষাধীক সাধারণ মানুষ বিপাকে পড়েন। লোকজন প্রায় ১০ কিলোমিটার ঘুরে উপজেলা সদরে আসতে হয়। তিনদিন অতিবাহিত হলেও বিকল্প সড়কটি এখনো মেরামত করা হয়নি। উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আলী জিন্নাহ, সাবস্টেশন প্রকৌশলী মো. মোশারফ হোসেন ও ঠিকাদার কোম্পানী মেসার্স মোজাহার এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেডের অবহেলার কারনেই দেরী হচ্ছে বলে মনে করেন স্থানীয়রা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares