Main Menu

আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শিশু অপহরণকারী নিহত

+100%-
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ অপহরণকারী আসামি সোলায়মান (২২) নিহত হয়েছেন। সোমবার মধ্যরাতে উপজেলার বাহাদুরপুর আঁখি রাইছ মিল এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, সোলায়মান তার সহযোগীদের গুলিতেই নিহত হয়েছেন।
সোলায়মান ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের আনসার আলীর ছেলে। তিনি এক শিশুকে অপহরণ ও পরে তাকে হত্যা করেন। পরে তার বিরুদ্ধে মামলার করা হয়।
আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুুকদার জানান, আশুগঞ্জের খড়িয়ালা গ্রামের শিশু রিফাতকে অপহরণের পর হত্যা মামলায় সোলায়মানকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে অপহরণের মূলহোতা মিজানকে ধরতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাহাদুপুর এলাকার পরিত্যক্ত আঁখি ট্রেডিং অ্যান্ড বয়লারে অভিযানে যায় পুলিশ।
এসময় সোলায়মানের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সহযোগীদের গুলিতে সোলায়মান গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি আরও জানান, এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।
এর আগে অপহরণের ১০দিন পর সোমবার সকালে আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের বাহার মিয়ার ছেলে রিফাতের (৫) বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।
আশুগঞ্জে নিখোঁজের ১১ দিন পর শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares