Main Menu

আশুগঞ্জে কলেজ ছাত্রের উপর বখাটেদের হামলা॥ গুরুতর আহত

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের আব্বাস উদ্দিন খান কলেজের ছাত্র আশিকুর রহমানের উপর হামলা চালিয়ে বখাটেরা। শনিবার দুপুরে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে বহিরাগত একদল বখাটে যুবক আশিকুরের উপর হামলা চালায়। বখাটেরা তার দু হাতে ও পায়ে গুরুতর আহত করে। গুরুত্বর আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশিকুর আব্বাস উদ্দিন খান মডেল কলেজের দ্বিতীয় বর্ষে ছাত্র। এ ঘটনায় আহত আশিকুরের বাবা মাসুদ মুন্সী বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে বহিরাগতদের হাতে আশিকুরের উপর হামলার ঘটনায় কলেজের শিক্ষার্থীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করেছে।
আশিকুর রহমানের বাবা মাসুদ মুন্সী জানান, গত ২৮ জুন মোটর সাইকেল চালানোকে কেন্দ্র করে মহন মিয়া নামে এক ব্যাক্তির সাথে আমার ছেলে আশিকুর রহমানের কথা কাটা কাটি হয়। এ ঘটনার জেরে আব্বাস উদ্দিন খান কলেজে প্রবেশ করে একাডেমি ভবনের সামনে মহন মিয়ার ভগ্নিপতি সোহাগপুর গ্রামের বখাটে যুবক আমিনুল হক ও তার সহযোগী দেলোয়ার হোসেন, সুজন মিয়া, শ্যামল মিয়া, বাদল মিয়া দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আশিকুর রহমানের উপর হামলা চালায়। বখাটেরা তাকে হাতে ও পায়ে গুরুতর জখম করে এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ সময় তার আত্ব চিৎকারে কলেজের শিক্ষকরা এগিয়ে এসে আহত অবস্থায় উদ্ধার করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলায় আমিনুল হক ও তার সহযোগী দেলোয়ার হোসেন, সুজন মিয়া, শ্যামল মিয়া, বাদল মিয়া, হুকুম দাতা মোস্তাফিজুর রহমানকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য ইতিমধ্যে অভিযান চালানো হচ্ছে। দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares