Main Menu

আশুগঞ্জে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত

+100%-

mainuddinআমিনুল ইসলাম//আগামী ২২ মার্চ ইউপি নির্বাচন কে সামনে রেখে আশুগঞ্জ লালপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মোরশেদ মাষ্টারের পক্ষে নির্বাচনী জনসভা হেমলতা সানরাইজ কিন্ডারগার্টেন মাঠে বিকাল ৩ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় কেন্দীয়,জেলা,উপজেলা ও স্থানীয় নেতাকর্মীরা এই বিশাল জনসভায় অংশগ্রহন করে।

লালপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃসারোয়ার হোসেন এর উপস্থাপনায় বাবু সুহাস দাস এর সভাপত্তিতে প্রধান অতিথি ছিলেন-বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগ ব্রাহ্মণবাড়িয়া জেলার যুগ্ন সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া -০২ (আশুগঞ্জ-সরাইল) এর গণমানুষের নেতা মোঃমঈনউদ্দিন মঈন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সহ সম্পাদক- কামরুজ্জামান আনসারী, মোঃশাহজাহান আলম সাজু,আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক -হাজী মোঃ সফিউল্লাহ চেয়ারম্যান,যুগ্ন আহবায়ক- আবু নাসের আহমেদ , আহবায়ক সদস্য- ডাঃমোবারক হোসেন,হাজী সাইদুর রহমান, মোঃ হেবজুল বারী,আশুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আনিসুর রহমান।

আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মতিউর রহমান সরকার,আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান কবির,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের অন্যতম নেতা উপাদক্ষ্য জসিম উদ্দিন বেপারী।

আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন -আহবায়ক মোঃসালাউদ্দিন আশুগঞ্জ সাবেক সাধারণ ,আশুগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেহেনা মকবুল,সাধারণ সম্পাদিকা -জোসনা বেগম,যুবলীগ নেতা মোশারফ মুন্সি, মোঃইলিয়াস মিয়া সহ প্রমুখ ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন,বাংলার আর্কিটেড ডিজাইনার আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদরের দুলালি শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নের কাজ অব্যাহত রাখতে নৌকার প্রার্থী মোরর্শেদ মাষ্টারকে নির্বাচিত করুন। এটাই সময়ের দাবি, কারণ উন্নয়নকে যদি কোন শিল্পের সাথে তুলনা করা হয় সে শিল্পের অমর শিল্পী জননেত্রী শেখ হাসিনা।উন্নয়নকে যদি কোন কবিতার সাথে তুলনা করতে হয়,সেই কাব্যের অমর কবি জননেত্রী শেখ হাসিনা এবং জননেএীর হাত কে শক্তিশালী ও উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা প্রতীক ভোট দেওয়ার জন্য আহবান জানান।

এছাড়া ও সভা শেষে শরীফপুর,আড়াইসিধা, ও তালশহর ইউনিয়নে বেশ কয়েকটি পথসভায় অংশ গ্রহনের পর নিজ দলের প্রার্থীর পক্ষে জনগণের কাছে নির্বাচনী প্রচারণা করেন নেতাকর্মীরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares