Main Menu

আশুগঞ্জে ‘আলোর পথে বিদ্যানিকেতন’ সংগঠনের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু॥

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥‘‘সবাই হাতে হাত রাখি, সুন্দর সমাজ গড়ি’’ এই শ্লোগানকে সামনে রেখে আশুগঞ্জে মানব সেবার ব্রত নিয়ে ‘আলোর পথে বিদ্যানিকেতন’ সংগঠনের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে। শনিবার বিকেলে সংগঠনের সদস্যরা আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও ডাস্টবিন ব্যবহার সর্ম্পকে এলাকাবাসীকে অবহিত করেছেন। তাদের এই পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম সপ্তাহে একদিন আশুগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় অব্যাহত থাকবে।

সদস্যরা জানান, সংগঠনটির মূল উদ্দেশ্য হচ্ছে সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা, তাদের পাশে দাড়ানো, সাধ্য অনুযায়ী তাদের সাহায্য করা, খাবার, পোশাক, চিকিৎসা ও শিক্ষা সহায়তা করা। মোটকথা তাদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দেয়াই সংগঠনের মূল লক্ষ্য। এছাড়াও অসহায় শীতার্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ করা, মুর্মূষ্য রোগীদের রক্ত দান করা ও চিকিৎসা সেবা প্রদান করা এবং সমাজকে মাদকমুক্ত করাসহ সামাজিক নানা কর্মকান্ডে এই সংগঠন এগিয়ে আসবে। আর তাদের এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য সফল করা তাদের একার পক্ষে সম্ভব না। তাই সমাজের প্রতিটি শ্রেনী পেশার মানুষদের সহযোগীতা কামনা করছে তারা। আর এসব উদ্যোগে সাথে যে কোন সহযোগীতা করতে চাইলে ০১৯৯৯-৩৪৩৯৫৯ নাম্বারে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন সদস্যরা।

এ সংগঠনের উদ্যোগে আগামী ২৬ মে শুক্রবার শহরের কলাবাগান এলাকায় সাইফুর রহমান মনি মঞ্জিলে ঢাকা থেকে আগত ১৫জন বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা ফ্রি ডেন্টাল চিকিৎসা প্রদান করা হবে। স্থানীয় স্কুল ও কলেজ পড়ুয়া কিছু যুবকরা মিলে এ সংগঠনটি প্রতিষ্ঠিত করেছে। বর্তামানে সংগঠনটিতে শতাধিক সদস্য রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares