Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকার মাঝি হতে চায় মঈন

আশুগঞ্জে আওয়ামীলীগের কর্মীসভা জনসভায় পরিনত

+100%-

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মঈন উদ্দিন মঈন এর সমর্থনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার হাজী রওশন আরা বালিকা উচ্চ বিদ্যালয়ে সদর ইউনিয়ন আওয়ামীলীগ এর আয়োজনে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। এসময় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের যোগদানের কারনে কর্মীসভাটি জনসভায় পরিনত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ¦ মঈন উদ্দিন মঈন।

আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মো. সেলিম মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহীন শিকদার, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. মিজানুর রহমান মুন্সি, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, যুবলীগের যুগ্ম আহবায়ক মো. শাহীন আলম বকসী, তালশহর ইউনয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হাফেজ মো. রাসেল প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগের নেতাকর্মী ও সমর্থকরা উপিস্থিত ছিলেন।

সভায় মঈন উদ্দিন মঈন বলেন, সাধারণ মানুষের সাথে প্রতারণ নয়, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারলে সাধারণ মানুষের জন্য কাজ করব। তাদের দু:খ দূর্দশা মোচনের জন্য চেষ্টা করব। সরকারী সেবা জনগনের দোড় গোড়ায় পৌছে দেয়াই হবে আমার প্রধান কাজ। আমি সাধারণ মানুষের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই। তবে যদি আমি মনোনয়ন না পাই তাহলে দলের সিদ্ধান্তকে মাথা পেতে নেব। দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares