Main Menu

আশুগঞ্জে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৪টি দোকান॥ প্রায় ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

+100%-

আশুগঞ্জ প্রতিনিধি॥ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে বাজারের ৪টি দোকানের সম্পূর্ণ মালামালসহ পুড়ে গেছে। মঙ্গলবার রাতে উপজেলার লালপুর বাজার জামে মসজিদের পাশে এই ঘটনাটি ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারণা করছেন ব্যবসায়ীরা। এতে প্রায় ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ দোকানের মালিকরা। এর মধ্যে মোশারফ হোসেনের মনিহরি দোকান সতাত স্টোর ১৬লক্ষ টাকা, ইলু মিয়ার শুটকির আড়ৎ শাহজালাল ভান্ডারের ৫লক্ষ টাকা, রফিকুল ইসলাম মদন ফার্নিচারের দোকান মা ফার্নিচার ৫লক্ষ টাকা, ভবুতুষ দাসের শুটকির আড়ৎ মাতৃ ভান্ডার ২লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তারা জানান।
ক্ষতিগ্রস্থ মুদি দোকান মালিক মোশারফ হোসেন জানান, মঙ্গলবার রাত অনুমান সাড়ে দশটার সময় লালপুর বাজার জামে মসজিদ সংলগ্ন মুদ দোকানটি বন্ধ করে বাড়িতে যান তিনি। এর কিছুক্ষন পরেই বাজারে কর্তব্যরত নৈশপ্রহরী হঠাৎ আগুন দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পরে। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ও আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টীম ঘটনাস্থলে পৌছে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে একটি মুদি দোকান, একটি ফার্নিচারের দোকান ও দুটি শুটকী মাছের আড়ৎ সম্পূর্ণ পুড়ে ছাঁই হয়ে যায়। চারটি দোকানের মালামাল ও ঘরের ক্ষতিসহ প্রায় ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি। এদিকে আগুনে ক্ষতিগ্রস্থ দোকানগুলি পরিদর্শন করেছেন আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিরুল কায়ছার।
আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. আউশাদ মিয়া জানান, পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে এই ঘটনাটি বৈদ্যুতিক শর্ট সার্কিট বলে মনে হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares