Main Menu

আ’লীগ সরকারের উন্নয়নের বার্তা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে অধ্যক্ষ শাহজাহান সাজু

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-০২ (সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাব্কে ছাত্রনেতা ও জাতীয় শিক্ষক নেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু নিজ নির্বাচনী এলাকায় শুক্র, শনি, রবিবার গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, মতবিনিময়, সভা সমাবেশ করছেন। তিনি আসন্ন সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা নিয়ে তিনি সরাইল ও আশুগঞ্জ উপজেলায় বিভিন্ন অঞ্চলে মানুষের দুয়ারে দুয়ারে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। শুক্রবার তালশহর বাজার, আড়াইসিধা বাজার, শনিবার আশুগঞ্জ বাজার, সরাইলের কালিকচ্ছ পাঠশালা, সরাইল ডিগ্রী কলেজ, রাহমাতুল্লিন আলামিন দাখিল মাদ্রাসায় শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যদের সাথে মত বিনিময় ছাড়াও সরাইল বাজারে গণসংযোগ করেন। রবিবার তিনি চুন্টা এসি একাডেমী, চুন্টা সরকারী প্রাথমিক বিদ্যালয়, শরীফপুর বাজার, আড়াইসিধা বাজার, আশুগঞ্জ সড়ক পরিবহন মালিকও শ্রমিকদের সাথে পৃথক পৃথক সমাবেশ, শিক্ষকদের সাথে মত বিনিময় সভা, পথ সভা, উঠান বৈঠক, গণসংযোগ করেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের প্রচারপত্র বিতরন করেন।

এসব সভা সমাবেশে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন, মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। আজ নিজস্ব অর্থায়নের মাধ্যমে পদ্মাসেতু নির্মাণের যুগান্তকারি পদক্ষেপ, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা প্রদানসহ বিদ্যুতের রেকর্ড পরিমান উৎপাদন, অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধি, শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন সাধিত করেছে। তিনি, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তৃণমূল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য কাজ করার আহবান জানান। তিনি বলেন,বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিলে নৌকার বিজয় সু-নিশ্চিত সহ সরাইল-আশুগঞ্জকে আধুনিক মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবেন। উন্নয়ন প্রচারপত্রে তিনি দেশরতœ শেখ হাসিনা সরকারের উন্নয়নের ১০ বছরের সাফল্য তুলে ধরেন। এছাড়াও দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।

এসময় বিভিন্ন সভা সমাবেশে উপস্থিত ছিলেন সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জব্বার, চুন্টা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ হাবিবুর রহমান, শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাফি উদ্দিন, সরাইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল মৃধা, কালিকচ্ছ পাঠশালার প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, পাকশিমুল হাইস্কুলের প্রধান শিক্ষক রমিজউদ্দিন, সরাইল রাহমাতুল্লিন আলামিন দাখিল মাদ্রাসার সুপার মাওঃ আবু আক্কাছ হায়দার, মাদ্রাসার সভাপতি মোঃ আলমগীর মিয়া, মোঃ সেলিম, স্বাধীনতা শিক্ষক পরিষদ নেতা অধ্যাপক মহিউদ্দিন আহমেদ, শাহগীর মৃধা, চুন্টা এসি একাডেমীর প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সাবেক ছাত্রনেতা আমান উল্লাহ আমান, রফিকুল ইসলাম, বাদল মিয়া, রোটারিয়ান সাইফুল ইসলাম বাবুল, ছাত্রনেতা রাফি হোসেন, দিদার আলম, মারুফ খান, হৃদয় খান, কাউছার মেম্বার প্রমুখ।পেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares