Main Menu

আশুগঞ্জ থানায় সংবধর্ণা অনুষ্ঠান

“আপনাদের মাঝে আমি বেঁচে থাকব” : বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান

+100%-

আপনাদের মাঝে আমি বেঁচে থাকব সারা জীবন। যখন প্রয়োজন হবে তখন আপনারা আমাকে ডাকবেন আমি চলে আসব এই রকম আবেগ আপ্লুত কণ্ঠে এ কথাগুলো বলছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সদ্য বিদায়ী পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান।
অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিচ্ছেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান। পুলিশ সদর দফতরে তাকে পদায়ন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্প্রতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ আয়োজন করে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের। এসময় বক্তব্য দিতে গিয়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমান।
মিজানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্যই আমি আজকের মিজানুর রহমান। যোগদানের পর থেকেই সব কাজে সবার সহযোগীতা পেয়েছি। ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালোবসার কথা আমি কখনো ভুলবো না। তবে অপরাধ নিয়ন্ত্রণে যারা আমাকে সহযোগীতা করেছেন আমি চলে যাওয়ার পরে যদি তারা অপরাধীদের দ্বারা হুমকির সম্মুখিন হন তাহলে আমাকে শুধুমাত্র একটা ফোন করবেন। দেখবেন আপনাদের এসপি মিজান চলে এসেছি। এসময় তিনি বলেন করে নিজের জন্য কিছুই করিনি।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন, আশুগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী বাইন হীরা, সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল অতিরিক্ত দায়িত্বে) আবু সাঈদসহ উপজেলা পরিষদ, রাজনৈতিক দলের প্রতিনিধি, সামাজিক সাস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও বীরমুক্তিযোদ্ধা স্মৃতি চারণে অংশগ্রহন করে।
অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধিত করা হয়






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares