Main Menu

অধ্যক্ষ শাহজাহান সাজু চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ (কা‌রিগ‌রি) নির্বা‌চিত

+100%-
চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ (কা‌রিগ‌রি) নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবা‌ড়িয়া আশুগ‌ঞ্জের বঙ্গবন্ধু কা‌রিগ‌রি ও বা‌নিজ্যিক মহা‌বিদ্যাল‌য়ের অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু ।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে আশুগঞ্জ  উপজেলা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ (কারিগরি) নির্বাচিত হয়ে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু চট্টগ্রাম বিভাগীয় প্রতিযোগিতায় ও শ্রেষ্ঠ অধ্যক্ষের মর্যাদা লাভ করেন । শিক্ষা মন্ত্রনালয়ের   মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভা‌গের অধীনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধু কা‌রিগ‌রি বা‌নি‌জ্যিক ক‌লে‌জের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্রছাত্রী ও অভিভাবকসহ সবাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।
উল্লেখ্য কারা নির্যাতিত  সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বাংলাদেশ ছাত্রলীগ জাতীয় কার্যকরী  সংসদের সহ-সভাপতি,যুগ্ম-সম্পাদক ও ইসলামিক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন । ২০০০ ইং তিনি আশুগঞ্জে প্রতিষ্ঠা করেন বঙ্গবন্ধু কারিগরি ও বানিজ্য মহাবিদ্যালয় । কলেজটি ইতিপূর্বে পর পর তিনবার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের সম্মান অর্জন করে । তিনি শিক্ষা মন্ত্রনালয়ের অধীনস্থ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের পর পর তিনবার সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন ।
অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বাংলাদেশের সর্ববৃহৎ শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ।প্রেস রিলিজ





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares