Main Menu

নাসিরনগরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সমবায় অফিসারে মৃত্যু

+100%-

এম.ডি.মুরাদ মৃধা: নাসিরনগরের সমবায় অফিসার মোঃ বেলাল হোসেন মজুমদার  ( ৫৮) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।
মঙ্গলবার  ( ২৬ ডিসেম্বর ) সন্ধ্যার দিকে বুকে ব্যথা অনুভব করলে সহকর্মীরা তাকে নাসিরনগর স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী জানান, মঙ্গলবার সন্ধ্যা আমরা সবাই ব্যাডমিন্টন খেলার জন্য উপজেলা প্রশানস চত্বরে প্রতিদিনের ন্যায় উপস্থিত হই। হঠাৎ করে বেলাল হোসেন মজুমদার আমার পাশে একটি চেয়ার এনে বসেন। বসার পরই তিনি বলতে থাকেন স্যার গত বন্যায়ে গুতমা গ্রামের আশ্রয়ন প্রকল্পের অনেক ক্ষতি হয়েছে। আমাদের পক্ষে যতটুকু সম্ভব হয়েছে সহযোগীতা করেছি।  চলুন আমরা তাদের জন্য আরও কিছু করি। তখন আমিও বললাম এটা খুব ভাল প্রস্তাব।  আগামী বৃহস্পতিবার আমরা যাব। তার পর আমি দশ মিনিটের জন্য বাসায় ব্যক্তিগত কাজে চলে যাই। বাসায় যাবার পরই আমার অফিসের একজন কর্মচারী আমায় ফোন করে বলেন বেলাল স্যার হঠাৎ অসুস্থ হয়ে গেছেন। তখন আমি বলি তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাও। আমি আসছি। হাসপাতালে যাবার পর কর্তব্যরত ডাক্তার বললেন তিনি আর নেই। এমন মৃত্যু আমি মেনে নিতে পারছিনা। চোখের জল ফেলতে ফেলতে কথাগুলা বলছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী।

নাসিরনগর সমবায় অফিস সূত্রে জানা যায়,তিনি গত ৩০/০৬/২০১৩ সালে নাসিরনগরে সমবায় অফিসার হিসেবে যোগদান করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৮। আগামী ২০১৯ এর মার্চ মাসে তিনি চাকরী হতে অবসরে যাবার কথা ছিল। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আত্মীয় সহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন।
তার বাড়ি ফেনী জেলার ফুলগাজী গ্রামে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares