Main Menu

নাসিরনগরে সি এন জি ড্রাইভারদের থেকে চাদাবাজির প্রতিবাদ

+100%-

chadabazi

নাসিরনগর(ব্রাক্ষণবাড়িয়া)সংবাদদাতাঃ ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কলেজ মোড় ও নুরপুরে সি এন জি ড্রাইভারদের মাঝে চলছে অবাধে চাঁদাবাজি।অন্তরালে রয়েছে শ্রমিক নেতাদের কালোহাত। খোজঁ নিয়ে জানা গেছে নুরপুর গ্রামের প্রভাবশালী সি এন জি,ড্রাইভার তাপস,পবিণ,জাহাঙ্গীর,লোদন,জামাল,সেলিম,খোকন মিয়া মিলে দীর্ঘ দিন যাবৎ নাসিরনগর নুরপুর চৈয়ারকুড়ি,মাধবপুর রাস্তায় নিরিহ ড্রাইভারদের কাছ থেকে নীরবে চাদাঁ আদায় করে আসছে । চাদাঁ প্রদানে ব্যর্থ হলেই তাদের উপর চলে অমানুষিক নির্যাতন। ২ মার্চ রোজ মঙ্গলবার নুরপুরের নিরীহ ড্রাইভার মোঃ জিয়াউল কে চাদাঁর দাবীতে মারপিট করে চাদাঁবাজরা ।

৩ মার্চ রোজ বুধবার ওই ঘটনায় ফুঁসে উঠে ড্রাইভার সম্প্রদায়।ওই দিন প্রায় তিন শতাধিক ড্রাইভার মিলে ঘটনার সুবিচারের দাবীতে মিছিল সহকারে আসে উপজেলা চেয়ারম্যানের কাছে।পরে বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নাসির নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের,নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহমেদ,উপজেলা চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার,উপজেলা বি এন পি র সাধারণ সম্পাদক এম এ হান্নান,স্থানীয় সাংবাদিক বৃন্দ ও সুশীল সমাজের লোকজনের উপস্থিতিতে চাদাঁ বাজদের বিরোদ্বে ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত হয়।

মিছিলের নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি মোঃ মহসিন মিয়া,সাধারন সম্পাদক মোঃ শাহ আলম,উপদেষ্টা মোঃ সংগ্রাম মিয়া,মোঃ বসু মিয়া, মোঃ সবুজ মিয়া,মোঃ মিজান মিয়া সহ আরো অনেকেই।তারা জানান সর্ব সম্মতিক্রমে সিদ্বান্ত হয় অভিযুক্তরা এখন থেকে আর রাস্তায় তারা গাড়ি চালাতে পারবে না । চাদাঁবাজ তাপস কে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে অফিসার ইনচার্জ কে নির্দেশ দেয়া হয়। কিন্তু চাঁদাবাজরা আইনের ও সিদ্বান্তের কোন তোয়াক্কা না করে বীর দর্পে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে শোনা যাচ্ছে ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares