Main Menu

নাসিরনগর বিএনপি: সভাপতি একরামুজ্জামান সেক্রেটারি হান্নান

+100%-

প্রতিনিধি::বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার দ্বি-বার্ষিক সম্মেলন সোমবার স্থানীয় বিএনপির কার্যালয় সুখন ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে সৈয়দ একে একরামুজ্জামানকে সভাপতি ও এম এ হান্নানকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে।

এতে অ্যাডভোকেট একেএম কামরুজ্জামান মামুন সহসভাপতি, আজিজুর রহমান চৌধুরী যুগ্ম সাধারণ সম্পাদক ও আলমগীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে বিএনপির নাসিরনগর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ এ কে একরামুজ্জামান সুখনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান মোল্লা কচি।

বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য সচিব জহিরুল হক খোকন, যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম, যুগ্ম আহ্বাক অ্যাডভোটেক আনিসুর রহমান মঞ্জু, সাবেক দপ্তর সম্পাদক মমিনুল হক, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা দেওয়ান খুস পিয়ারা কবীর, সাবেক জেলা মহিলা বিষয়ক সম্পাদক শামীমা বাছির স্মৃতি, সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান দেলোয়ারা কবির ও জেলা শ্রমিক দলের মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা আক্তার প্রমুখ।

এসময় স্থানীয় উপজেলা, ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের তৃণমূল পযার্য়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

পরে বিএনপির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষির্কী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।






Shares