Main Menu

নাসির নগরের দুই সন্ত্রাসী,চাঁদাবাজ,দাঙ্গাবাজ ও মামলাবাজের ভয়ে আতংকে একটি পরিবার

+100%-

মোঃ আব্দুল হান্নান,নাসির নগর,ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের বালিখোলা গ্রামের  দুই সন্ত্রাসী,চাঁদাবাজ,মামলাবাজ, ও দাঙ্গাবাজের ভয়ে একটি পরিবার চরম নিরাপত্তাহীনতা ভোগছে বলে লিখিত অভিযোগ পাওয়া গেছে।

১৬ এপ্রিল  গ্রামের নিরীহ ইন্তুু মিয়ার ছলে ব্যবসায়ী মোঃ সফিকুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছে।সফিকুল ইসলামের লিখিত অভিযোগের ভিওিতে জানা গেছে ,বালিখোলা গ্রামের মোঃ নাদু মিয়ার ছেলে মোঃ দানু মিয়া ও মৃত তালেব হোসেনের ছেলে মোঃ তৈয়ব হোসেন তারা দুইজন এলাকার চাঁদাবাজ,দাঙ্গাবাজ,সন্ত্রাসী ও মামলাবাজ প্রকৃতির লোক।

তারা এলাকার ঘরে ঘরে,পাড়ায় পাড়ায় দ্বন্ধ সংঘাতের সৃষ্টি করে ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে ।নিরীহ লোকজন কে বিভিন্ন মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে অহেতুক  হয়রানী করে জনজীবন বির্পযস্ত করে তুলেছে ॥ তাদের ভয়ে সমাজের কেউ মুখ খুলে  টু শব্দটি ও করার সাহস পায় না। তাদের বিরোদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড,  খুন ও চাঁদাবাজীর অনেক মামলা আদালতে চলমান ও বিচারাধীন রয়েছে। তৈয়ব হোসেন সন্ত্রাসী ও চাঁদাবাজ হওয়া জরূরী বিধিমালা আইন২০০৭ এর ১৬(২) ধারা ৬ মাস কারাভোগ করেছে ।দানু মিয়ার বিরোদ্ধে জি আর ১৪৮/০৮,জি,আর ১০৫/১৩, জি,আর, ১০৫/১৪, জি,আর, ৫০৮/১৩, নাসিরনগর থানার মামলা নং০৯ তাং-০৬/০৭/২০১৩,গংদের,বিরোদ্ধেজি, আর ৫০২/০৪,দন্ডবিধি ৩০২/৩৪, নাসিরনগর থানার মামলা নং০৭ তাং-২৪/০৪/৯৮। জি,আর ১৪৩/০১, পি,৪৬৪/০৮, পি৫০২/১৪এবং দন্ডবিধি ৩৮৬/৩৭৯ সহ অসংখ্য মামলা আদালতে চলমান রয়েছে।

তারা নিরীহ লোকদের হয়রানী করার উদ্দেশ্যে জি আর, ১০৮/১৩, সি আর ২১০/১৩,জি আর ৫১০/১৩ দায়ের করিলে তদন্তে মিথ্যা প্রমাণিত হওয়ায় থানা থেকে ফাইনাল রির্পোট দেয় এবং আদালত মামলা গুলো নথিজাত করে। ব্যবসায়ী মোঃ সফিকুল ইসলাম জানায় তাদের এহেন কর্মকান্ডের বিরুদ্ধে আমি কথা বলায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আমি ও আমার পরিবারকে হয়রানী করছে। অভিযোগ সম্পর্কে মোবাইল ফোনে জানতে চাইলে দানু মিয়া বলেন সফিকের বিরুদ্ধে আমাদের মামলা মোকদ্দমা রয়েছে। তাই সে আমাদের বিরুদ্ধে অভিযোগ করেছে ।






Shares