Main Menu

নাসিরনগরে সিএনজি ষ্টেশন দখলকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ৩০,গ্রেফতার ১৩

+100%-

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগরের চৈয়ারকুড়ি বাজারে সি এন জি ষ্টেশন দখলকে কেন্দ্র করে গোকর্ণ ইউনিয়নের নুরপুর গ্রামের মোঃ ইমরান ও জেঠা গ্রামের মোঃ সাজিদুর রহমানের দ্বন্ধকে কেন্দ্র করে গোর্কন ইউনিয়নের নুরপুর ও জেঠাগ্রামের দু’দল গ্রামবাসীর সংর্ঘষে পুরুষ, মহিলা ও পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছে ।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল । পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ২টি টিয়ারসেল, ৪০ রাউন্ড ফাঁকাগুলি ও ৫টি শর্ট গানের গ্যাস নিক্ষেপ করেছে বলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের জানিয়েছে ।

আজ বুধবার সকার ৮টা থেকে ১২টা পর্যন্ত চলা সংর্ঘষে উপজেলা নিবার্হী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম  আহমেদ, উপজেলা চেয়ারম্যান এ টি এম মনিরুজ্জামান সরকার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃআব্দুল কাদের , সদর সার্কেল শাহ আলম বকাউল উপস্থিত থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

সংর্র্ঘষ চলাকালে হামলাকারীরা গোর্কন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী জেঠাগ্রামের মোঃ খসরু মিয়ার বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর , লুটপাট ও অগ্নিসংযোগ  করেছে বলে খসরু মিয়া জানান । তিনি বলেন, তাতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ।

আহতদের মাঝে এএসআই মিজানুর রহমান, কনষ্টেবল মোঃ ডালিম সরকার ও  মোঃ শিবির আহমেদ কে নাসিরনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মুমুর্ষ অবস্থায় নুরপুর গ্রামের মোঃ আব্দুর রহমান কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে ।

পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ১৩ জনকে গ্রেফতার করেছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা না হলেও প্রস্তুতি চলছে ।






Shares