Main Menu

মোট আক্রান্তের সংখ্যা ৭ জন

২৪ ঘন্টায় নাসিরনগরে দু’জনের করোনাভাইরাস সানাক্ত

+100%-

নিজস্ব প্রতিবেদক::ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গত ২৪ করোনাভাইরাসে নতুন করে দুজন সনাক্ত হয়েছে। দুজনের মধ্যে আজ সোমবার মারা যাওয়া মালয়েশিয়া প্রবাসীর ভাই(১৯) করোনাভাইরাস সনাক্ত হন। এ নিয়ে মালয়েশিয়া প্রবাসীর পরিবারের ৬ জন সনাক্ত হন।
সোমবার দুপুর বারোটার দিকে তার করোনা পজিটিভ প্রতিবেদন নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ে পৌঁছে। এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৭।
বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায়।
তিনি জানান, মারা যাওয়া ওই প্রবাসীর ছোট ভাইয়ের নমুনা পরীক্ষার জন্য গত ১৮ এপ্রিল ঢাকার রোগতত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পাঠানো হয়। সোমবার তার রিপোর্ট পজিটিভ আসে। এর আগে মারা যাওয়া প্রবাসীর স্ত্রী, শিশু সন্তান ও দুই ভাইয়ের করোন পজিটিভ আসে। এদিকে গত রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্ত্রোপাচার কক্ষের সহকারী (ওটি অ্যাসিসটেন্ট) করোনভাইরাস সনাক্ত হন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায় জানান, গত ১৮ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওটি বয় ও শাহালমের ভাইয়ের এর নমুনা সংগ্রহ করে পিসিআর রিপোর্টের জন্য পাঠাই। তাদের এ রিপোর্ট ২৬ ও ২৭ এপ্রিল প্রতিবেদন আসে করোনা পজিটিভ।






Shares