Main Menu

১৩ ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রস্তুত নাসিরনগর, রাত পোহালেই ভোট

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার। ইতোমধ্যে ইউনিয়নজুড়ে শেষ হয়েছে সার্বিক প্রস্তুতি। আজ বুধবার উপজেলা নির্বাচন কার্যালয় থেকে ভোট কেন্দ্রগুলোতে এসব সরঞ্জাম পাঠানো হয়।

আগামীকাল সকাল আটটা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। সে লক্ষ্যে আজ দুপুরের পর থেকেই সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে ভোটের সরাঞ্জামাদি বিতরণ করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নিবার্চন সমন্বয়কারী হালিমা খাতুন।

হালিমা খাতুন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতিও স্বাভাবিক রয়েছে। এছাড়া প্রতিটি ইউনিয়নে ঝুঁকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত করে সেখানে বাড়তি নিরাপত্তা নেয়া হচ্ছে।

জানা গেছে, নির্বাচন পর্যবেক্ষণ ও যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে আগামীকাল মাঠে থাকবে বিজিবি, র্যা ব, পুলিশ, আনসারসহ বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী। তাদের নেতৃত্ব দেবেন ১৩ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।

এদিকে, ইউপি নিবার্চন উপলক্ষে থানা পুলিশের আয়োজনে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনে দায়িত্ব পালনকারী আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। এতে দিক নির্দেশনামূলক পরামর্শ দেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।






Shares