Main Menu

সাংবাদিক নুরুল হোসেনের জানাযা সম্পন্ন: শোকাহত সাংবাদিক পরিবার,পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন।

+100%-

মুরাদ মৃধা,নাসিরনগর সংবাদদাতাঃ দৈনিক ব্রাহ্মণবাড়িয়া ও সাপ্তাহিক তিতাস পত্রিকার প্রকাশক ও সম্পাদক নুরুল হোসেনের(৭৫)নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ জোহর উপজেলার গুনিয়াউক ইউনিয়নের জমিদার বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের পারিবারিক গোরস্থানেই তাকে শায়িত করা হয়। নামাজে জানাযায় ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর সংসদীয় আসনের এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রাফি উদ্দিন,উপজেলা প্রেসক্লাব সভাপতি,সাধারণ সম্পাদকসহ সুশীলসমাজ, শিক্ষাবিদ, রাজনীতিবিদ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বুধবার সকালে টেংকের পাড় জামে মসজিদের সামনে সাংবাদিক নুরুল হোসেনের মরদেহবাহী এম্বুলেন্স নিয়ে আসলে জেলা সাংবাদিকের মাঝে শোকাবহ দৃশ্যের অবতারনা হয়। সাংবাদিকরা তার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
উল্লেখ্য সাংবাদিক নুরুল হোসেন তাঁর শৈশব কাটিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গুনিয়াউক ইউনিয়নে। তিনি পড়া লেখা শেষ করে ১৯৬৭ সালে ওই গ্রামের গুনিয়াউক উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন। পরে ব্রাহ্মণবাড়িয়া প্রথম প্রকাশিত পত্রিকা ‘দৈনিক ব্রাহ্মণবাড়িয়া’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে সাংবাদিকতায় যাত্র শুরু করেন। তিনি ছাত্র জীবনে ১৯৬২ সালে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।






Shares