Main Menu

সন্ত্রাসীদের হামলায় নাসিরনগরে সাবেক ছাত্রলীগ সভাপতি অাসাদুজ্জামান চৌধুরী গুরুতর আহত

+100%-

14722409367ডেস্ক ২৪::  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অাসাদুজ্জামান চৌধুরীকে (৪২) কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নাসিরনগর থানার কাছে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। গুরুতর অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। ঘটনার পর অাসাদুজ্জামানের পক্ষের কয়েকশ’ লোক লাঠিসোটা নিয়ে উপজেলা সদরে বিক্ষোভ করেছে।

অাহত অাসাদুজ্জামান উপজেলার সদর ইউনিয়নের ফুলপুর গ্রামের অামশু চৌধুরীর ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার সকাল ১০টার দিকে ইজিবাইকের ধাক্কায় নাসিরনগর সদরের জেলা পরিষদ মার্কেটের সামনে পার্ক করা মোটরসাইকেল মাটিতে পড়ে ভেঙে যায়। এসময় ইজিবাইক চালকের সঙ্গে মার্কেটের একটি দোকানের মালিক অাব্দুল্লাহ’র ঝগড়া হয়। খবর পেয়ে উপজেলা সদরের পশ্চিমপাড়ার বিধান, নুরুল ইসলাম ও জহিরের নেতৃত্বে একদল সশস্ত্র যুবক ইজিবাইক চালকের পক্ষ নিয়ে অাব্দুল্লাহ’র দোকান ভাঙচুর ও লুটপাট করেন। এ ঘটনার পর অাসাদুজ্জামান উভয়পক্ষের বিরোধ মিটিয়ে ফেলার উদ্যোগ নেন। এতে ক্ষুব্ধ হয়ে বিধান, নুরুল ইসলাম ও জহির দলবল নিয়ে অাসাদুজ্জামানকে রাম দা দিয়ে কুপিয়ে পালিয়ে যান। গুরুতর অবস্থায় অাসাদুজ্জামানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. অাব্দুল কাদের বলেন, সকালে বৃষ্টির মধ্যে একা পেয়ে অাসাদুজ্জামানকে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করার চেষ্টা চলছে।






Shares