Main Menu

নাসিরনগরে বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাস জোরদারকরণে ল্যাপটপ বিতরণ!!!!

প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় সারাদেশেই সর্বক্ষেত্রে ডিজিটাল পদ্ধতির ব্যবহার ক্রমেই বৃদ্ধি পাচ্ছে:: ড. মোশারফ হোসেন

+100%-

nlapএস.এম.বদিউল আশরাফ:: শিক্ষার গুণগতমান উন্নয়ন সরকারের বড় চ্যালেঞ্জ উল্লেখ করে শিক্ষার মান বাড়াতে শ্রেণি কক্ষে মাল্টিমিডিয়া ক্লাশ জোরদারকরণে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় ল্যাপটাপ বিতরণ করা হয়েছে।

জেলার নাসিরনগরে শনিবার (১০ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী মোয়াজ্জম আহমদের সভাপতিত্বে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. মোশারফ হোসেন,জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএম মনিরুজ্জামান সরকার,উপজেলা পরিষদ চেয়ারম্যান, মো: জাকির হোসেন সহকারী কমিশনার(ভূমি), বাংলাদেশ আওয়ামীলীগ নাসিরনগর উপজেলার সভাপতি ডা: রাফি উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল হাশেম, প্রেসক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তী,সহ-সভাপতি আক্তার হোসেন ভূইয়া ও গণমাধ্যম ব্যক্তি সহ বিভিন্ন মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকগন।

বক্তব্যে জেলা প্রশাসক ড. মোশারফ হোসেন বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সরকার দেশ ও উন্নত জাতি গঠনে ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিদ্যালয়গুলোতে প্রযুক্তি ব্যবহারের জন্য ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দিচ্ছে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় সারাদেশেই সর্বক্ষেত্রে ডিজিটাল পদ্ধতির ব্যবহার ক্রমেই বৃদ্ধি পাচ্ছে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো: আতাউর রহমান গিলমান প্রধান শিক্ষক ভলাকুট কে.বি উচ্চ বিদ্যালয়।






Shares