Main Menu

নাসিরনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫০ পিপিই বিতরণ

+100%-

নিজস্ব প্রতিবেদক::  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫০ পিস (পারসোনাল প্রটেকশন ইকুপমেন্ট) পিপিই বিতরণ করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপির উদ্যোগে এ পিপিইি বিতরণ করা হয়েছে।
সোমবার (১৩ এপ্রিল) দুপুরে সংসদ সদস্য নাসিরনগর সরকারি কলেজে নব নির্মিত ভবনে স্থাপিত আইসুলেশন সেন্টা পরিদর্শন শেষে এ সকল সামগ্রী হস্তান্তর করেন।
আইসুলেশ সেন্টার পরিদর্শন শেষে ডাঃ অভিজিৎ রায়ের কাছে ১৫০ পিস (পারসোনাল প্রটেকশন ইকুপমেন্ট) পিপিই, মাস্ক, হ্যান্ডগ্লাভস ও হেকসিসল দেয়া হয়। এসময় মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতনতামূল কাজ করতে পারমর্শ দেন এ জনপ্রতিনিধি।
নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায় জানান, আমরা স্থানীয় সংসদ সদস্য মহোদয়ের নিকট বলেছিলাম হাসপাতালের চিকিৎসকদের জন্য দ্রুত প্রয়োজনীয় (পারসোনাল প্রটেকশন ইকুপমেন্ট) পিপিই সামগ্রী দেয়ার জন্য । তিনি আমাদের দাবী পূরণ করেছেন।
স্থানীয় সংসদ সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি বলেন, কোভিড-১৯ বাংলাদেশসহ সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। এই পরিস্থিতিতে ডাক্তার,নার্সসহ সকলেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে। এদিকে গত ৯ তারিখ নাসিরনগর হাসাপাতালে আসার পথে মালয়েশিয়া এক প্রবাসী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। হাসপাতালের জরুরী বিভাগসহ সব জায়গা ভালো করে পরিষ্কার পরিচ্ছন্ন করতে হবে। ডাক্তার, নার্স ও সংশ্লিষ্ট কর্মচারীদের প্রয়োজনীয় সরঞ্জাম দেয়া হয়েছে। যেহেতু একজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে, সেহেতু এর পাদুর্ভাব আরো বাড়তে পারে। তিনি আরো বলেন, নাসিরনগরের জনগনকে স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়া হবে।






Shares