Main Menu

নাসিরনগর উপজেলা যুব এসোসিয়েশনের কমিটি গঠন

+100%-

নিজস্ব প্রতিবেদক::  ঢাকাস্থ নাসিরনগর উপজেলার যুব এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।এম আতিকুল ইসলাম মানিক সভাপতি ও আবুল হাসান চৌধুরীকে সাধারণ সম্পাদক করে নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়।
৮ জানুয়ারি ঢাকার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে নাসিরনগর উপজেলা যুব এসোসিয়েশনের দ্বিবার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।
এছাড়াও সিনিয়র সহ-সভাপতি জিয়াউল করিম সোহেল, সাংগঠনিক সম্পাদক এনামূল হুদা সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক এড: নজরুল ইসলাম রানা, অর্থ সম্পাদক মোখলেসুর রহমান মামুন এবং প্রচার সম্পাদক মো: আজমান মিয়া।

সংগঠনের বিদায়ী সভাপতি সৈয়দ সাফাত মোর্শেদ শুভ’র সভাপতিত্বে এবং বিদায়ী কামটিরি সাধারণ সম্পাদ এম আতিকুল ইসলাম মানিকের সঞ্চালনায় প্রধান অতিথি এবং প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লায়নস ফাউন্ডেশনের ডিরেক্টর লায়ন সৈয়দ মোঃ শরীফ। এছাড়াও উপস্থিত ছিলেন,কমিশনার সৈয়দ মোঃ শাহিন, আবু সালেহ মোঃ জাহাঙ্গীর, শাহনোয়াজ চৌধুরী, উপজেলা সমিতির সাধারণ সম্পাদক আলী আশরাফ।

উপদেষ্ঠাদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ মোঃ হাফিজ উদ্দিন, জনাব ইব্রাহিম ভূইয়া রেনু, এডভোকেট এম আমিনুল ইসলাম মুনির, এডিশনাল এসপি নুরে আলম খোকন, সাইফুল আলম আঙ্গুর, উপজেলা সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক গরীবুল্লাহ সেলিম প্রমুখ।






Shares