Main Menu

নাসিরনগর উপজেলায় এক দশক পর কমিটি পেল ছাত্রলীগ, সভাপতি শুভ-রাহুল সম্পাদক

+100%-

দীর্ঘ এক দশকের বেশি সময় পর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের স্বাক্ষরিত সংগঠনের প্যাডে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। একই সঙ্গে ঘোষণা করা হয়েছে নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটিও।

নাসিরনগর উপজেলা ছাত্রলীগে শুভ সিদ্দিকীকে সভাপতি ও রাহুল রায়কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের কমিটি এবং নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগে মো. তমাল মিয়াকে সভাপতি ও আবির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

জেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের কমিটিতে ১৪ জনকে সহসভাপতি, ৬ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। নাসিরনগর সরকারি কলেজ শাখা কমিটিতে একজন সহসভাপতি, একজন যুগ্ম সাধারণ সম্পাদক ও একজনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১৮ জন ছাত্রনেতার সাক্ষাৎকার নেওয়া হয়। এরপর বৃহস্পতিবার সম্মেলনের পর সর্বসম্মতিক্রমে ২৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।






Shares