Main Menu

নাসিরনগর উপজেলার ভলাকুট কে বি উচবিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎসবে হাজারাে প্রাণের মেলা

+100%-

img_20161224_192537_hdr

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ভলাকুট কে বি উচবিদ্যালয়ের ৫০ বছরপূর্তি উপলক্ষে শনিবার সুবর্ণজয়ন্তী উৎসব উদ্যাপন করা হয়েছে। ৫০ বছরপূর্তির দিনব্যাপী উৎসবকে ঘিরে আনদ শােভাযাত্রা, বিদ্যালয় প্রাঙ্গণে আলাচরা সভা, সুধী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়ােজন করা হয়।received_1598311433516000
শনিবার সকালে হাজারাে নারী-পুরুষ জড়াে হন বিদ্যালয় প্রাঙ্গণে প্রাণর উৎসবে। পুরানাে সহপাঠীদের কাছে পেয়ে একে অপরকে জড়িয়ে ধরেন। সকালে বিদ্যালয় মাঠ থেকে বের করা হয় আনন্দ শােভাযাত্রা। সকাল সাড়ে ১০ টার দিকে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সাদা মনের মানুষ সুধির চদ্র বর্ধনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলাচনা সভায় বক্তৃতা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.আলমগীর কবীর, নরসিংদী কমার্স কলেজের অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী, কবি জয়দুল হােসন, মানবর্ন্ধন পাল, কলেজ শিক্ষক জামিল ফােরকান প্রমুখ। আলাচনা সভায় দিবসটি উপলক্ষে প্রকাশিত ‘বন্ধন’ স্মরণীকার মােড়ক উন্মাচন করেন ড.আলমগীর কবীর।
সন্ধ্যা ছয়টায় ভলাকুট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযাদ্ধা কার্তিক চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ (নাসিরনগর) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মােহাম্মদ ছায়েদুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিয়াকত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকছুদুর রহমান প্রমুখ।






Shares