Main Menu

নাসিরনগর অকারণে দোকানে আড্ডা, ১৩ জনকে জরিমানা

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে কোন কারণ ছাড়াই ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ার অভিযোগে ১৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে অভিযানে চালিয়ে তাদের এ অর্থদন্ড প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার পুলিশের সহযোগিতায় পৃথক এ অভিযানে অংশ নেন।

উপজেলা নাজমা আশরাফী মঙ্গলবার সকালে উপজেলার ফান্দাউক ইউনিয়নের বিভন্ন বাজার ঘুরে এ অভিযান পরিচালনা করেন। মাইকিং করে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ জানান তিনি। এসময় বিনা করাণে ঘোরাফেরার কারণে ১০ জনকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের সাত হাজার পাঁশত টাকা আর্থিক জরিমানা করেন।

অপর দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার উপজেলার কুন্ডা ও ভলাকুট ইউনিয়নে অকারণে ঘোরাফেরার কারণে ৩ যুবককে এক হাজার পাঁচশ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী জানান, সরকার জনসাধারণকে বারবার ঘরে থাকার জন্য বললেও তারা শুনছেনা। তাই প্রতিদিনের মতোই নিয়মিত অভিযানে বের হয়ে কোন কারণ ছাড়া ঘর থেকে বের হয়ে দোকানে বসে আড্ডা দেয়ার বিষয়টি প্রমাণ হওয়ায় তাদের এ অর্থদন্ড প্রদান করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।






Shares