Main Menu

নাসিরনগরে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর হতে: নাসিরনগরে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কুন্ডা ইউনিয়নের ইব্রাহীমপুর গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই ছাত্রী উপজেলার বিটুই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

ধর্ষীতার মা ও স্থানীয়রা জানায়, বুধবার বিকালে কুন্ডা গ্রামের মৃত কুদরত আলীর ছেলে ইব্রাহীমপুর মসজিদের বাচ্চু মিয়া (৩৫)পার্শ্ববর্তী বাড়ির ৪র্থ শ্রেণির এক ছাত্রী (০৮) ধর্ষণ করে। পরে বিষয়টি ওই ছাত্রীর মা ও প্রতিবেশিরা জানতে পেরে স্কুল ছাত্রীকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসা ও মেডিকেল চেকআপের জন্য ওই স্কুলছাত্রীকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরন করেন। রাতেই তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় তার মা বাদী হয়ে নাসিরনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
স্কুল ছাত্রীর মা নাজমা আক্তার জানান, আমি বাড়িতে না থাকায় আমার মেয়েকে বাসায় ঢুকে কৌশলে ধর্ষণ করেছে। আমি তার শাস্তি চাই।

নাসিরনগর থানা ওসি আবু জাফর জানান, এ ব্যাপারে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোহাইমিনুল ইসলাম ধর্ষনের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান পুলিশের সহায়তায় মেয়েটিকে জেলা সদরে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হবে।






Shares