Main Menu

নাসিরনগরে ৩ মাদক ব্যবসায়ীর জেল-জরিমানা

+100%-

নাসিরনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে গাঁজাসহ আটক এক মাদক ব্যবসায়ী ও দুই মাদকসেবীকে জেল ও জরিমানা করা হয়েছে। গত বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তাহমিনা আক্তার এ সাজা দেন। গ্রেপ্তারকৃতরা মাদক বিক্রি ও সেবনের কথা অকপটে স্বীকার করেন।
এর আগে সকালে উপজেলা সদর ইউনিয়নের খেলার মাঠ সংলগ্ন সিএনজি স্টেশন এলাকায় অভিযান চালিয়ে দুইজন মাদকসেবীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে মাদক ব্যবসায়ীকে আনন্দপুর হতে আটক করা হয়। দন্ডপ্রাপ্ত মাদকসেবীরা হল, উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের মাহফুজ মিয়ার ছেলে রুবেল মিয়া(২৫), একই ইউনিয়নের শ্রীঘর গ্রামের রশিদ মিয়ার ছেলে সাজু মিয়া(৩০)। অপর দন্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী উপজেলার সদর ইউনিয়নের আনন্দপুর গ্রামের মৃত আক্কল আলীর ছেলে কাউছার মিয়া(৫২)।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, দন্ডপ্রাপ্তরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী। বুধবার সকালে এএসআই খোকনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের ভ্রাম্যমাণ আদালতের বিচারক হাকিম ও নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তাহমিনা আক্তারের নিকট হাজির করা হলে তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালত বসিয়ে তিনজনকে জেল ও জরিমানা করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ন(১) (ক) ধারা অনুসারে রুবেল মিয়া ও সাজু মিয়াকে আড়াই হাজার টাকা আর্থিক জরিমানা এবং কাউছার মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।



« (পূর্বের সংবাদ)



Shares