Main Menu

নাসিরনগরে ৩ কেজি গাঁজাসহ আটক ৩

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোকর্ণ ইউনিয়নের ডিঘর ও জেঠাগ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল, উপজেলার গোকর্ণ ইউনিয়নের ডিঘর গ্রামের আরশাদ আলীর ছেলে রশিদ আলী (৬৫), একই ইউনিয়নের জেঠাগ্রামের নান্নু মিয়ার ছেলে আবুল কালাম আজাদ(৩৭) ও মাঞ্জু মিয়ার ছেলে জুনাইদ মিয়া।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরির্দশক (এসআই) মইনাল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার গোর্কণ ইউনিয়নের ডিঘর গ্রাম থেকে রশিদ আলীকে আটকের পর তল্লাশি চালিয়ে তার ঘর থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে একই দিন জেঠাগ্রামে অভিযান চালিয়ে আবুল কালাম আজাদ ও জুনাইদ মিয়াকে আটক করে পুলিশ। তাদের ঘরে তল্লাশি চালিয়ে আরো দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন তিন কেজি গাঁজাসহ তিনজনের আটকের বিষয়ের সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় নাসিরনগর থানায় একটি মামরা দায়ের করেছে পুলিশ। আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।






Shares