Main Menu

নাসিরনগরে ২৪ ঘন্টায় নদী ও পাট ক্ষেত থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

+100%-

নাসিরনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নদী ও পাট ক্ষেত থেকে দুই দিনে দুই ব্যক্তির লাশ উদ্ধারের খবর পাওয়া গেছে। রোববার বিকাল ৫টার সময় লঙ্গন নদী থেকে এক অজ্ঞাত ব্যক্তির (৩৫) ও সোমবার ১২টার সময় বলভদ্র নদীর কাছে পাট ক্ষেত থেকে মোহন লাল সরকার নামে(৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি গ্রামের পাশে লঙ্গন নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় অর্ধগলিত ওই লাশটি উদ্ধার করে। পুলিশের ধারণা উদ্ধারকৃত মৃতদেহটি প্রায় ৬ দিন আগের এবং বয়স আনুমানিক ৩৫। লাশটি একজন পুরুষের বলেও পুলিশ নিশ্চিত করেন।

এদিকে নিখোঁজের একদিন পর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের মোহন লাল সরকার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের দক্ষিণ সিংহগ্রামের রঞ্জিত সরকারের ছেলে।

স্থানীয়রা জানায়,১৭ মে ভোররাতে গরুর জন্য ঘাস কাটতে যায় মোহন লাল। সকাল পেরিয়ে সন্ধ্যা হলে বাড়িতে আসেনি তিনি। পরে অনেক খোঁজাখুজির পর ১৮ মে সকালে পাশের ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামের ফজর আলীর পাট ক্ষেতে তার মৃতদেহটি দেখতে পায় স্থানীয়রা। পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশটির নাকে ও মুখে আঘাতের চিহ্ন আছে। নিহতের পরিবারের লোকজন লাশের পরিচয় সনাক্ত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. কবির হোসেন বলেন, দুই দিনে দুটি লাশ উদ্ধার করা হয়। কি কারণে তাদের মৃত্যু হয়েছে সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।






Shares