Main Menu

নাসিরনগরে ২০০ দুস্থ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

+100%-

নাসিরনগর প্রতিনিধি::‘মানুষের প্রয়োজনে আমরা মানবিক’ এই শ্লোগানকে সামনে রেখেসেচ্ছাসেবী সংস্থা লাল হোসাইন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুইশ দুস্থ পরিবারকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পাচঁশ টাকা করে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় বেনিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ সময় মো. ইকবাল চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, তরঙ্গ অফ ক্যালিফোর্নিয়া’র বাংলাদেশ শাখার প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আরিফ ইকবাল, নাসিরনগর প্রেসক্লাব সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, মাবনজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আজিজুর রহমান চৌধুরী ও দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি মো. আছমত আলী।
মো. রফিক চৌধুরীর সঞ্চালনায় নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মো. ওয়াজ্জিল চৌধুরী, নাছির চৌধুরী, আলআমিন চৌধুরী, নূর হোসেন চৌধুরী ও ওয়াদিল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, অসহায়, কর্মহীন ও দুস্থ মানুষের জন্য এমন সামাজিক কর্মকান্ড পরিচালনা অব্যাহত থাকবে। করোনাভাইরাসের কারণে মানুষ এখন দিশেহারা। তাই সামাজিক দায়বদ্ধতা থেকেই দুস্থস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার হিসাবে আর্থিক সহযোগিতা দিয়েছি। ঈদে কেউ যেন কষ্ট না করে সে জন্য ২০০ পরিবারের মাঝে ৫০০ টাকা করে বিতরণ করেছি।






Shares