Main Menu

নাসিরনগরে সাংবাদিকদের সাথে খেলাফত মজলিসের মতবিনিময় সভা

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ  নাসিরনগরে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির আল্লামা হাফেজ যুবায়ের আহমেদ আনসারীর স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় জাতীয় পার্টির সাথে জোটগত ভাবে আগামী জাতিয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর সংসদীয় আসনে অংশ গ্রহণের ঘোষণা দেন।
১৭ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় রমিজিয়া মাদরাসা হলরুমে এ মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় আল্লামা যুবায়ের আহমেদ আনসারী বলেন, সাংবাদিকরা হল জাতির বিবেক। সাংবাদিকরাই পারে একটি সমাজকে পরিবর্তন করতে। বাংলাদেশ খেলাফত মজলিস হল একটি ইসলামিক দল। আমরা ইসলামিক দল হলেও সকল ধর্মের স্বাধীনতায় বিশ্বাসী। জাতীয় পার্টিকে নিয়ে আমাদের জোট ক্ষমতায় এলে সকল ধর্মের লোক স্বাধীন ভাবে এ দেশে বসবাস করবে। বর্তমানে সমাজের প্রত্যেক্ষটি ক্ষেত্রে দূর্নীতি বাসা বেধেঁছে। তাই দূর্নীতিমুক্ত সমাজ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সেই কাজের গতিশীলতা আনার জন্যই সমাজের সর্বস্থরের মানুষের দোয়া ও সার্বিক সহযোগীতা নিয়ে আমরা ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর সংসদীয় আসন হতে নির্বাচন করতে ইচ্ছুক। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে উপস্থিত সকলকে আশ্বস্থ করে বলেন, আমরা ক্ষমতায় গেলে দেশে মাদক,জঙ্গী,সামাজিক অত্যাচার,অনাচার এসব বন্ধ করব। সকলের জন্য একটি বাসযোগ্য বাংলাদেশ গড়ব। বিশেষ করে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগরে ৩টি বিষয়ে বেশি গুরত্ব প্রদান করবেন। সবার জন্য শিক্ষা,স্বাস্থ্য,নিরাপদ বাসস্থান ও উন্নত যোগাযোগব্যবস্থা।
মতবিনিময় সভা সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, নাসিরনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ(দৈনিক সংবাদ), সাবেক সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন ভূইয়া(দৈনিক ইত্তেফাক),সাবেক সভাপতি মোঃ আজিজুর রহমান চৌধুরী(দৈনিক মানবজমিন),বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান(বাংলাদেশ টুডে)মোঃ আব্দুল মজিদ(দৈনিক ভোরের কাগজ) এস.এম.বাদিউল আশারফ মুরাদ মৃধা(দৈনিক বাংলাদেশের খবর),মোঃ আসমত আলী(দৈনিক নয়া দিগন্ত) মোঃ মনির হোসেন(দৈনিক যায়যায়দিন) নিহারেন্দু চক্রবর্তী(ইন্ডিপেন্ডন্ট নিউজ)।






Shares