Main Menu

নাসিরনগরে সরকারী স্টাফ কোয়ার্টার মসজিদের ইমামের দখলে

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর সংবাদদাতা::জেলার নাসিরনগরে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মরত চতুর্থ শ্রেনির কর্মচারীদের আবাসিক কোয়ার্টারের একাংশ দীর্ঘ ৫ মাস যাবৎ দখল করে আছেন নাসিরনগর উপজেলা কমপ্লেক্স মসজিদের ইমাম মুফতী মুখলেছুর রহমান।
খোজ নিয়ে জানা গেছে উপজেলা প্রশাসনের নিয়ন্রনাধীন চতুর্থ শ্রেনির ব্যাচেলার কোয়ার্টার (শাপলা) এর দ্বিতল ভবনে প্রতি তলায় চারটি করে কক্ষ আছে। প্রতি দুটি কক্ষের জন্য একটি শৌচাগার রয়েছে। নিয়ম অনুযায়ী প্রতি কক্ষে দুজন করে ব্যাচেলার  কর্মচারী থাকার কথা। কিন্তু নিচ তলার একটি কক্ষে দীর্ঘ ৫ মাস ধরে সপরিবারে বসবাস করছেন ইমাম মোখলেছুর রহমান।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক কর্মচারী এ প্রতিনিধিকে জানান, ব্যাচেলার কোয়ার্টার হওয়া সত্বেও প্রায়শই ইমামের কাছে  রাতের আধারে অপরিচিত বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিদের আনাগোনা দেখা যায়। তার বিরুদ্ধে আরো অভিযোগ নিচতলার দুটি কক্ষের  শৌচাগার নিজের ইচ্ছেমত ব্যবহার করছেন। এবং নিজে ব্যবহার করার পর তিনি শৌচাগারটি তালাবদ্ধ করে রাখেন। কর্মচারীরা এ ব্যপারে উপরমহলে অভিযোগ করতে চাইলে তিনি তাদেরকে থানা পুলিশের ভয় দেখিয়ে থাকেন।
নিয়ম অনুযায়ী সরকারী কর্মচারীদের মূলবেতনের সাথে সামনজস্য রেখে ভাড়া ও বিদ্যু্ৎ বিল পরিশোধের কথা থাকলেও তিনি প্রায় ৫ মাস যাবৎ বিনা ভাড়ায় আবাসন সুবিধা নিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিচ্ছেন। জনৈক কর্মচারী বলেন, আগে বিদ্যুৎ বিল ৪শ টাকা আসলেও বর্তমানে বিল আসে ৭শ টাকা। যার পুরুটাই আমাদের পরিশোধ করতে হয়।

অনুসন্ধানে জানা গেছে  সম্প্রতি নাসিরনগরে ঘটে যাওয়া সহিংসতায় খাটি আহলে সুন্নাত নামে যে সংগঠনটি নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ করে তার মূল পরিকল্পনাকারী মুফতি মোখলেছুর রহমান। তিনি সদ্য গ্রেপ্তার হওয়া চাপড়তলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুরুজ আলীর ভাইয়ের ছেলে।






Shares