Main Menu

নাসিরনগরে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে কোয়ারেন্টিনে নবীনগরের জামাই

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে আসা এক প্রবাসী জামাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। সেই সঙ্গে তার স্ত্রী ও শ্বশুর বাড়ির আরও তিন সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

৭ মার্চ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে দেশে আসেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শেখ আশু মিয়ার ছেলে শেখ সফিক ও তার স্ত্রী তিথি চৌধুরী। এরপর সতর্কতামূলকভাবে হোম কোয়ারেন্টিনে না থেকে দুইদিন আগে স্ত্রী তিথিকে নিয়ে জেলার নাসিরনগর উপজেলা সদরে শ্বশুর বাড়িতে বেড়াতে যান সফিক।

স্থানীয়দের মাধ্যমে এ খবর পেয়ে শনিবার দুপুর সাড়ে ১২টায় নাসিরনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার ও নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেনসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছুটে যান সেখানে। এরপর ওই প্রবাসী ও তার স্ত্রীসহ পরিবারের আরও তিনজনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়।

পুলিশ পরিদর্শক কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই প্রবাসী ও তার স্ত্রীর সঙ্গে আমরা কথা বলেছি। শরীরে করোনা ভাইরাসের কোনো লক্ষণ নেই বলে জানিয়েছেন তারা। তবে তাদের দুইজনের সঙ্গে শ্বশুর-শাশুড়ি ও গৃহপরিচারিকাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।






Shares