Main Menu

নাসিরনগরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫ দোকানীকে জরিমানা

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চায়ের দোকান ও সেলুন খোলা রাখার দায়ে ৫ দোকানীকে সাত হাজার চারশো সাতাত্তর টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ফার্মেসি, কাঁচামাল পণ্য ও মুদি দোকান ব্যতিত অন্যান্য দোকান খোলে ব্যবসা করার দায়ে তাদের এ জরিমানা করা হয়।
শুক্রবার সন্ধ্যায় ২৪ এপ্রিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার উপজেলা সদরসহ ফান্দাউক ও ধরমন্ডল ইউনিয়নে এ অভিযান পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরকারি আদেশ অমান্য করে )ফার্মেসি, কাঁচামাল পণ্য ও মুদি দোকান) উপজেলা সদরে একটি ইলেকট্রনিক্স ও চায়ের দোকান খোলা রাখার দায়ে ২ হাজার টাকা ফান্দাউক ইউনিয়নে ২টি সেলুন খোলে কাজ করায় ৪ হাজার ও ধরমন্ডল ইউনিয়নে ১টি চায়ের দোকানে ১৪শ ৭৭ টাকা জরিমানা করা হয়। এসময় সেনাবাহীনির একটি দল তাঁকে এ কাজে সহায়তা করেন। পরে বিভিন্ন দোকানের মালামাল জব্দ করে ধরমন্ডল ইউনিয়ন চেয়ারম্যান মো. বাহারের উপস্থিতে পাশের হাই স্কুলে দিয়ে দেয়া হয়। জব্দকৃত মালামাল হলো, ডিপ ফ্রিজ,সিলিং ফ্যান,চেয়ার-টেবিল ও চায়ের কাপ-প্লেট
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিস্ট্রেট তাহমিনা আক্তার জানান, সংক্রমণ রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নিমূর্ল) আইন ২০১৮ এর ২৫(১)(খ) ধারা লঙ্গনের দায়ে ৫ জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।






Shares