Main Menu

নাসিরনগরে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ

+100%-
এম.ডি মোরাদ মৃধা:নাসিরনগর সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার দুইটি বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী দুইশত শিক্ষার্থীর মধ্যে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ‘স্বপ্নের যাত্রা মানবকল্যাণ সংগঠন’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে কোয়রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণগুলো বিতরণ করা হয়।

আজ রোববার বেলা সাড়ে ১১টায় পূর্বভাগ ইউনিয়নের কোয়রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি কলেজ শিক্ষার্থী সায়মন ওবায়েদ শাকিল জানান, বিতরণ করা শিক্ষা উপকরণের মধ্যে ছিল একটি করে স্কুলব্যাগ ও খাতা-কলম। এর আগে নাসিরনগর সদর উপজেলার দাঁতমণ্ডল গ্রামে এ ধরণের কার্যক্রম চালানো হয়েছিল। সংগঠনের প্রায় ৪০ জন সদস্যর দেওয়া নিয়মিত চাঁদায় এ স্বেচ্ছাসেবী কার্যক্রম চলছে জানিয়ে তিনি বলেন, নাসিরনগর উপজেলার অন্যান্য স্কুলেও ভবিষ্যতে এ ধরণের কার্যক্রম চালানো হবে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু জাফর, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উম্মে সালমা, লেখক ও জীবন ব্যবস্থাপনা বিষয়ক বক্তা সোহরাব শান্ত, ইউপি চেয়ারম্যান মো. হাবিব হোসেন, হাজী ওবায়েদ ­উল্লাহ রেনু, ইউপি সদস্য মিজান মিয়া, বিষ্ণু দেব, গোলাম মোহাম্মদ, প্রধান শিক্ষক শৈলাশ সরকার, স্কুল ম্যানেজিং কমিটির সহ সভাপতি মো: হাবিবুল­াহ সহ এলাকার গণ্যমান্য লোকজন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সভাপতি সায়মন ওবায়েদ শাকিল।





Shares