Main Menu

নাসিরনগরে বিধিনিষেধ না মানায় ২১জনকে জরিমানা

+100%-

নিজস্ব প্রতিবেদক::ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত চলমান লকডাউনে বিধিনিষেধ না মানায় বিভিন্ন অপরাধে ২১ জনকে অর্থদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত টানা চলে এ অভিযান। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হালিমা খাতুন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় সেনা বাহিনীর সদস্য, পুলিশ,আনসার ও গ্রাম পুলিশ এ অভিযানে অংশ নেয়।
অভিযানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের সড়ক,হাট-বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাস্ক না পড়ায়, লকডাউন উপেক্ষা করে রাস্তায় বের হওয়ায়, সরকারী আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ১৬টি মামলায় ২১ জনকে বিভিন্ন অপরাধে জরিমানা করা হয়। এ সময় ২১ জনকে বিভিন্ন পরিমাণে মোট দশ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিষ্ট্রেট ও ইউএনও হালিমা খাতুন জানান, সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী ১৬টি মামলায় ২১ জনকে দশ হাজার ৫০০ টাকা জরিমানা কার হয়। তিনি আরো বলেন, করোনভাইরাস রোধে সরকারী আদেশ পালন করতে সাধারণ মানুষকে সর্তক করতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিংসহ জনসচেতনতামূল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।






Shares