Main Menu

নাসিরনগরে বাশেঁর তৈরি নৌকার প্রতীক পুড়িয়েছে দুর্বৃত্তরা

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর সংবাদদাতাঃ রোববার গভীর রাতে বাশেঁর তৈরি একটি নৌকা পুড়িয়ে দিয়েছে দুর্র্বত্তারা। বর্তমান সাংসদ ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বিএম ফরহাদ হোসেন সংগ্রামসহ পুলিশ প্রশাসন ও বিভিন্ন গোয়েন্দা বিভাগের লোক ঘটনাস্থাল পরিদর্শন করেন। এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রাম প্রশাসনের প্রতি
আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।
ঘটনাটি ঘটে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ৯নং চাতলপাড় ইউনিয়নের চাপড়তলা গ্রামে। চাপড়তলা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নূল আলম
ভূইয়া(সেজু) জানান, আমার বাড়িতে বাশেঁর তৈরি নৌকাটি রোববার রাতে বিএনপির কিছু লোক পুড়িয়ে দিয়েছে। তবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নান নৌকা পুড়িয়ে দেয়ার ঘটনা অস্বীকার করে বলেন, বিএনপির কোন লোক এর সাথে জড়িত না।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত তিন মাস পূর্বে নূর আলম ভূইয়া সেজু ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুরুজ আলীর হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগে যোগদান করেন। যার ফলশ্রুতিতে আজকের এ ঘটনা।
চাতলপাড় ইউনিয়নের একজন নৌকার সমর্থক মোঃ জাহাঙ্গির জানান, আমাদের ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বেশ কিছুদিন যাবৎ বাশেঁর তৈরি নৌকাট নামিয়ে ফেলার জন্য হুমকি দিয়ে আসছিল। আমরা যাতে নৌকার নির্বাচন না করি সে জন্য তিনি বিভিন্ন লোক দিয়ে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে গুম করারও হুমকি দিয়েছেন। এখন আমি নিরাপত্তাহীনতায় ভূগছি। রোববার রাতে বিএনপির প্রার্থীর লোকজন পরিকল্পিত ভাবে নৌকা পুড়িয়েছে।
চাপড়তলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বলেন, দুদিন আগে আমার বাড়িতে আমায় হত্যার জন্য বিএনপির কিছু লোক অর্তকিত ভাবে হামলা করে। হামলার পর কোন হামলাকারী আইনের আওতা আসেনি। যদি পূর্বের ঘটনার বিচার হত তাহলে আজ নৌকাটি পুড়িয়ে ফেলার সাহস পেতনা।
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান বলেন, ঘটনার পর আমাদের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যারা অপরাধী তাদের আইনের আওয়া আনা হবে।






Shares