Main Menu

নাসিরনগরে নারকেল গাছ নিয়ে তর্কের জেরে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ঘরের চালায় নারকেল গাছ পড়াকে কেন্দ্র করে তর্কের জেরে অকিল সরকার (৬০) নামে বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবারের অভিযোগ। নিহত অকিল সরকার উপজেলা বুড়িশ্বর ইউনিয়নের সিংহগ্রামের অতুল সরকারের ছেলে।

নিহতের ছেলে প্রণতোষ সরকার জানান, ১৭ এপ্রিল ভোর রাতে ঝড়বৃষ্টি হয়ে। ঝড়বৃষ্টির ফলেএকটি নারকেল গাছের ডাল ভেঙ্গে আমাদের ঘরের উপর পড়ে। সেটা জিজ্ঞেস করতে তার বাবা সুরেন্দ্র সরকারের বাড়িতে যায়। তখন সুরেন্দ্র সরকার,রাখাল সরকার ও গোপাল সরকার তাকে কিলঘুষি মারতে তাকে। আমার বাবা হার্টের রোগী তাই অচেতন হয়ে পড়ে যায় এবং হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মো. আল-আমিন জানান, সকালে মারামারি হয়েছে বলে অকিল সরকার নামে একজন বৃদ্ধকে নিয়ে আসে। রোগীকে দেখে জুরুরী কিছু পরীক্ষা ইসিজি করতে দেই। ইসিজির রিপোর্ট আসার পর দেখা যায় উনি হাসপাতালে আসার আগেই মারা গিয়েছেন। নিহতের শরীরে জখমের কোন চিহ্ন পাওয়া যায়নি।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কবির হোসেন বলেন, অকিল সরকার ও সুরেন্দ্র সরকারের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। সে ঘটনাকে কেন্দ্র করে ১৭ এপ্রিল সকালে নারকেল গাছ নিয়ে উভয়ের মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। তখন অচেতন হয়ে পড়ে যায় অকিল সরকার। হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।






Shares