Main Menu

নাসিরনগরে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ঈদুল আযহা উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনা পরিস্থিতিতে অসহায়, কর্মহীন ও দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে ধরমন্ডল ইউনিয়নের দৌলতপুর নতুন বাজারে ইসলামি ঐক্যজোট ও নেজামে ইসলাম ধরমন্ডল শাখার উদ্যোগে ১০০ জন অসহায় মানুষের মাঝে তেল, সেমাই, চিনি ও ময়দা বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী মহাসচিব, ইসলামি ঐক্যজোট ও যুগ্ন মহাসচিব, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি।

উপহার সামগ্রী বিতরণকালে ইসলামি ঐক্যজোট ও নেজামে ইসলামের ধরমন্ডল শাখার আহবায়ক মাওলানা আলাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নেজামে ইসলামের সিনিয়র সহসভাপতি আল্লামা আতাউর রহমান খান, ইসলামি ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতি বোরহান উদ্দিন কাশেমী, ইসলামি ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার যুগ্নসাধারণ সম্পাদক মুফতি এনামুল হাসান, ইসলামি ঐক্যজোট ও নেজামে ইসলামের সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা হারিছুল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মহামারী করোনাভাইরাসের শুরুতেই এ ইসলামি ঐক্যজোট ও নেজামে ইসলামের উদ্যোগে দলীয় ও নিজস্ব অর্থায়নে অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। এখন পর্যন্ত ধারাবাহিক ভাবে সমাজের বিভিন্ন পেশার অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

প্রধান অতিথি মাওলানা এ কে এম আশরাফুল হক তার বক্তব্যে বলেন, আপনারা ঘরে থাকুন ধৈর্যের সাথে এই কঠিন পরিস্থিতি মোকাবেলা করুন। আপনার চিন্তিত হবেন না আমরা আপনাদের পাশে আছি। ইতিমধ্যেই আমরা বিভিন্ন এলাকায় খাদ্য সহয়তা প্রদান করেছি। এখনও ধারাবাহিক ভাবে সহায়তা করে যাচ্ছি আগামীতেও এই সহায়তা অব্যহত থাকবে বলেও জানান তিনি।






Shares