Main Menu

নাসিরনগরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ১, আটক ৩

+100%-

নিজস্ব প্রতিবেদক:: নাসিরনগরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে আরফজ আলী (৪৬) নামে সিএনজি চালিত অটোরিকশা চালক নিহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক কবির হোসেন।
সোমবার ভোরে উপজেলার কুন্ডা ইউনিয়নের সিএনবি পাড়ার নূরে মদিনা জামে মসজিদের ১০ গজ দক্ষিণ পশ্চিম দিক থেকে আসা সিএনজি ও ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সিএনজিতে থাকা একজন আহত হয়েছে এবং ট্রাক চালক ও হেলপারসহ তিনজনকে আটক করা হয়েছে।
নিহত সিএনজি চালক আরফাজ আলী উপজেলার কুন্ডা ইউনিয়নের কাহেতুরা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। আহত যাত্রী সানু মিয়া একই গ্রামের মৃত আলী রহমানের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার ভোরে নাসিরনগর-সরাইল মহাসড়কের পাশে কুন্ডা ইউনিয়নের সিএনবি পাড়ার নূরে মদিনা জামে মসজিদের ১০ গজ দক্ষিণ পশ্চিম দিক থেকে আসা সিএনজি ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলেই সিএনজির চালক আরফজ আলী মারা যায়। এসময় সিএনজিতে থাকা যাত্রী সানু মিয়া গুরতর আহত হলে তাকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। পরে ঘটনাস্থল থেকে ট্রাক চালক ফারুক মিয়া এবং তার দুইজন সহকারী আব্দুল মিয়া ও সুজন মিয়াকে আটক করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।
আটকরা হলো- ট্রাক চালক সরাইল উপজেলার কালিকচ্ছ গ্রামের মুছা মিয়ার ছেলে। চালকের সহকারী আব্দুল মিয়া একই গ্রামের আব্দুল মোতালিবের ছেলে ও সুজন মিয়া জয়নাল মিয়ার ছেলে।
নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক চালকসহ তার দুজন সহকারীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি তবে প্রক্রিয়াধীন আছে।






Shares