Main Menu

নাসিরনগরে জাতীয় হিন্দু মহাজোটের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

+100%-


এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নাসিরনগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় নাসিরনগর গৌর মন্দিরে হিন্দু মহাজোটের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে নাসিরনগর গৌর মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রামাণিক,বিশেষ অথিতি প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য্য, সিনিয়র যুগ্ম মহা-সচিব উত্তম কুমার দাস, সভাপতি,বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, জয় শংকর চক্রবর্তী, সাধারণ সম্পাদক, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, প্রবীর চৌধুরী রিপন। এ ছাড়াও ১৩ টি ইউনিয়ন থেকে আগত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট গোবিন্দ্র চন্দ্র প্রামাণিক বলেন, হিন্দু সম্প্রদায়ের মধ্যে ঐক্য না থাকায় এবং বিভিন্ন রাজনৈতিক কারণে হিন্দু সম্প্রদায় আজ আক্রান্ত হচ্ছে। তিনি আরও বলেন যেহেতু আমরা সংখ্যায় কম তাই মুসলমানদের সাথে মিলে মিশেই আমাদের এক সাথে চলতে হবে এবং সাংগঠনিক কার্যক্রম চালাতে হাবে। তিনি জাতীয় হিন্দু মহাজোটকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দেন। নাসিরনগরে যারা আমাদের না জানিয়ে বিভিন্ন কমিটি করছে তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার ঘোষনা দেয়া হয়। এবং দেশের বিভিন্ন স্থানে মন্দিরে হামলা, জমি দখল ও নির্যাতন এর নিন্দা করা হয়।






Shares