Main Menu

নাসিরনগরে খুনের মামলার আসামী গ্রেপ্তার

+100%-

1434512507নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া। প্রতিনিধিঃ- ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুড়ীশ্বর ইউনিয়নের সিংহগ্রাম থেকে খুনের মামলার আসামী কৃষ্ণ কমল সাহাজী (২৮) কে গ্রেপ্তার করে।

জানা গেছে ২ ফেব্রয়ারী উপজেলার বুড়ীশ্বর ইউনিয়নের আলাকপুর গ্রামের বিষ্ণু সরকার ধর্মীয় অনুষ্ঠানে ভলাকুট ইউনিয়নের বাঘী গ্রামের যায়। সেখানে পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন মিলে বিষ্ণু সরকারকে মারপিট করে। ৫ ফেব্রুয়ারী বিষ্ণু সরকার মারা যায়। ওই দিন বিষ্ণুর ভাই হরিদাস সরকার বাদী হয়ে ৫ জন সহ অজ্ঞাত নামা আরো কয়েকজনকে আসামী করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দ্বায়ের করে। পুলিশ ওই দিনই খুনের মামলার অন্যতম আসামী নাসিরনগর কলেজের বিজ্ঞান বিভাগের এইচ এস সি ২য় বর্ষের ছাত্র অদৈত্য মল্লিলকে গ্রেপ্তার করে। পরে পুলিশের তদন্তে ওই খুনের সাথে সিংহগ্রামের হরিপদ সাহাজী ছেলে কৃষ্ণ কমল সাহাজী ও কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ভাঙ্গালপাড়ার গ্রামের রাধানন্দ সরকারের ছেলে সেন্টু ছেলে (৪০) জড়িত রয়েছে বলে জানতে পারে। এরই সুত্রধরে পুলিশ সোমবার রাতে কৃষ্ণ কমল সরকারকে তার গ্রামের বাড়ী সিংহগ্রাম থেকে গ্রেপ্তার করে।

নাসিরনগর থানা পুলিশের উপ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা কাউছার আহাম্মদ জানান কৃষ্ণ কমলকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হইয়াছে। জানাগেছে এ পযর্ন্ত উক্ত মামলা ২জন আসামীকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

 



(পরের সংবাদ) »



Shares