Main Menu

নাসিরনগরে করোনায় মৃত প্রবাসীর স্ত্রীও করোনায় আক্রান্ত

+100%-

নিজস্ব প্রতিবেদক:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে অতিমাত্রায় জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মো. শাহা আলম (৩৭) নামে এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যুর ৬ দিনপর তাঁর স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে নাসিরনগর উপজেলায় দুইজন করোনা রোগী সনাক্ত হয়েছে। ১৪ এপ্রিল মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায়।
উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অভিজিৎ রায় জানান জানান, গত ৮ এপ্রিল অতিমাত্রায় জ্বর, শ্বাসকষ্ট ও কাশি নিয়ে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মো. শাহা আলম (৩৭) নামে এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যুর হয়। পরে আইইডিসিআর এ পরীক্ষার পর গত সোমবার ওই প্রবাসীর করোনা পজেটিভ ধরা পড়ে। ওই প্রবাসীল মৃত্যু হয় ৮ এপ্রিল। প্রবাসী শাহালম নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মুকবুলপুর গ্রামের বাসিন্দা। এরপর তার স্ত্রী-সন্তান, শ্যালিকা,বাবা, শশুর-শাশুরিসহ হাসপাতালের তিনজনজন ডাক্তারকে হোম কোয়ারেন্টানে রাখা হয়।

পরে প্রবাসীর সংস্পর্শে আসা হাসপাতালের ডাক্তার ও প্রবাসীর স্ত্রী-সন্তান, শ্যালিকা,বাবা, শশুর-শাশুরির নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। নমুনা পরীক্ষায় সকলের করোনা নেগেটিভ আসলেও শাহালমের স্ত্রীর (৩০) করোনা পজেটিভ ধরা পড়ে। এ নিয়ে নাসিরনগর উপজেলায় দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

প্রসঙ্গতঃ প্রবাসীর মৃত্যুর পরপর তার পারিবারিক কবরস্থান পূর্বভাগ ইউনিয়নের মুকবুলপুর গ্রামে দাপন সম্পন্ন করা হয়। নিহত প্রবাসী উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মো. গফুর মিয়ার ছেলে।






Shares