Main Menu

নাসিরনগরে আন্ত: জেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য আটক

+100%-

মৃধা মোরাদ : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আন্ত: জেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে নাসিরনগর-সরাইল বিশ্বরোড সড়কের পাশে কুন্ডা সংস্থা ব্রিজ সংলগ্ন এলাকা হতে বায়জিদকে(২২) আটক করা হয়। অপর আসামী এনজাহান প্রকাশ সালমান(২২) কে ব্রাহ্মণবাড়িয়ার উত্তর মোড়াইল থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা তিনটি ছিনতাইয়ের মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় নাসিরনগর থানায় একটি ছিনতাইয়ের মামলা করা হয়েছে।

আটক বায়জিদ(২২) ব্রাহ্মণবাড়িয়ার মাছিহাতা ইউনিয়নের সফি মিয়ার ছেলে। অপর আসামী এনজাহান প্রকাশ সালমান(২২) ব্রাহ্মণবাড়িয়া সদরের উত্তর মোড়াইলের সুজন মিয়ার ছেলে।

মামলার এজহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আধুনিক হাসপাতাল চত্ত্বর থেকে মোঃ জিল্লুর রহমান প্রকাশ নামের এক ব্যক্তির একটি মোটরসাইকেল ছিনতাই হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মোটরসাইকেলটি না পেয়ে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়দের সহযোগিতায় নাসিরনগর-সরাইল বিশ্বরোড সড়কের পাশে কুন্ডা সংস্থা ব্রিজ সংলগ্ন এলাকা হতে ছিনতাই চক্রের সদস্য বায়জিদসহ মোটরসাইকেলটি আটক করা হয়। স্থানীয়রা বায়জিদকে গনধোলাই দিলে পুলিশ তাকে উদ্ধার করে। বায়জিদের দেয়া তথ্য মতে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের সহযোগিতায় মোড়াইল থেকে এনজাহান প্রকাশ সালমানকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের সূত্র ধরে জেলা সদরের কাজী পাড়া ঈদগাহ মাঠের ভিতরের দক্ষিণ-পশ্চিম কর্ণার হতে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান জানান, নাসিরনগরের আধুনিক হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রায় সময়ই মোটরসাইকেল ছিনতাই হত। বৃহস্পতিবার বিকালে জিল্লুর রহমান প্রকাশ নামে একজন নাসিরনগর থানায় তার মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ করে। তার অভিযোগের সূত্র ধরে অভিযান চালিয়ে আন্ত: জেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য বায়জিদ ও এনজাহান প্রকাশ সালমা কে আটক করা হয়। তারা আন্ত:জেলা মোটরসাইকেল ছিনতাই চক্রের সদস্য। তারা জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল ছিনতাই করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।






Shares